LifeSign ME Lite – বাংলায় বিনামূল্যে জ্যোতিষ

LifeSign ME Lite – বাংলায় বিনামূল্যে জ্যোতিষ

LifeSign ME Lite – বাংলায় বিনামূল্যে জ্যোতিষ

LifeSign ME Lite - Bengali appআপনার আঙ্গুলের ডগায় একটি সম্পূর্ণ জ্যোতিষ নির্দেশিকা!!!

প্লে স্টোরে এটি পাবেন – এখনই ইনস্টল করুন

অ্যাস্ট্রো-ভিশন আপনার জন্য নিয়ে এসেছে একটি অনলাইন ফ্রি রাশিফল অ্যাপ লাইফসাইন এমই লাইট, যা লাইফসাইন এমই স্ট্যান্ডার্ডের একটি বিনামূল্যে সংস্করণ। এর মূল অভিযোজনের মত, অনলাইন রাশিফল এবং তাদের বিশ্লেষণ মোবাইলে সহজে স্থির থাকে। জ্যোতিষীদের সাথে জ্যোতিষশাস্ত্রের শিক্ষার্থীরা মোবাইল ফোনে বিনামূল্যে ব্যাপক অনলাইন রাশিফল উৎপাদন করতে এই অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপ ব্যবহার করে অনেক লাভবান হবেন। এছাড়াও, আপনি যেখানেই থাকুন না কেন আলোচনা করা যেতে পারে। শুধু আলতো চাপুন এই অ্যাপ্লিকেশনটি খুলুন, জন্ম তারিখের মাধ্যমে একটি অনলাইন রাশিফল তৈরি করুন এবং মনোযোগ দিন এবং ভ্রমণের সময়ও আপনার সান্ত্বনায় এর হাইলাইটস বিস্তারিত ভাবে অধ্যয়ন করুন।

রাশিফল অ্যাপটি হচ্ছে, বিশেষ করে অপেশাদারদের জন্য যারা তাদের দিনের বেলায় একটি নিবিড়, সংক্ষিপ্ত অনুচ্ছেদ খুঁজছেন। উপলব্ধি বা ব্যাখ্যা একটি মানবিক স্পর্শ সঙ্গে নিখুঁততার একটি উচ্চ সম্ভাবনা বহন করে এবং স্বাভাবিকভাবেই দৃশ্যমান হয়। দুজনের মধ্যে আকর্ষণীয় ক্যাচ যে প্রয়োজনীয় বৈশিষ্ট্য অধিকাংশ বিনামূল্যে পাস করা হয়। এটা কোন সন্দেহ নেই, অন্যান্য অ্যান্ড্রয়েড বহনযোগ্য অ্যাপ্লিকেশনের মধ্যে একটি স্ট্যান্ডআউট যা কেউ অনুরোধ করতে পারে।

চলুন একনজরে দেখে নেওয়া যাক লাইফসাইন এমই লাইট বৈশিষ্ট্যগুলি: বিনামূল্যে জ্যোতিষ অ্যাপ

পঞ্চঙ্গা আকাশের আয়নার মতো। পঞ্চঙ্গা ভবিষ্যদ্বাণী দিন, নক্ষত্র (নক্ষত্র), তিথি, যোগ, এবং করণ পঞ্চঙ্গের পাঁচটি গুণের উপর নির্ভর করে করা হয়।

প্যারিয়ান্থার দশা গ্রহের উপ-উপ যুগ। প্রতিটি আফাহারার মধ্যে এই সময়কাল নির্দেশ করা হয়। এটা কয়েক মাসের মধ্যে আসে।

ষোড়োষবর্গ ছকগুলি একটি রাশিফল ১৬ মৌলিক বিভাগীয় ছকের মধ্যে একটি রাশিফল ভেঙ্গে পাওয়া যায়। রাশি, হোরা, ড্রেককানা, চতুর্থমসা, সপ্তমসা, নবমসা, এবং অন্যান্য ছক ও তালিকার মত মূল্যবোধের সাথে সংশ্লিষ্ট তালিকা প্রদান করা হয়।

গ্রহের সায়ানা ও নিরায়ানা দ্রাঘিমাংশ: তাদের দ্রাঘিমাংশ গণনা, রাশি, নক্ষত্র, নক্ষত্রের অধিপতি, উপ অধিপতি, উপ-উপ অধিপতি ইত্যাদি পাওয়া যায় এবং সম্পন্ন হয়। আমরা গ্রহবিশ্লেষণ অবস্থান সায়ানা (একটি পাশ্চাত্য জ্যোতিষ পদ্ধতি) পাই, যা প্রতিটি গ্রহের মাত্রায় আয়ানামসা (বিষুবরেখা) এবং গ্রহবিশ্লেষণ অবস্থান নিরায়ানা (গ্রহের অবস্থান গণনার বৈদিক জ্যোতিষ পদ্ধতি) বর্তমান মান যোগ করে।

গ্রহবিশ্লেষণ গ্রহবস্ত এবং গ্রহশক্তি নির্ণয় করা হয়।

ভার্গোত্তমা এবং ভার্গা ভেদা: তালিকাগুলির জন্য ভার্গোত্তমা এবং ভার্গা ভেদা সরবরাহ করা হয়েছে। ভার্গোত্তমা মানে তালিকার শুরুতে গুণাবলীর গ্রহ আরও শক্তিশালী হয়ে উঠেছে।

ভার্গা ছকগুলি স্বামী, সন্তান, এবং পিতামাতা ইত্যাদি জীবনের কিছু নির্দিষ্ট দিকের উপর গ্রহের সূক্ষ্ম অবস্থা, শক্তি এবং প্রভাব বিশ্লেষণ করার জন্য অধ্যয়ন করা হয়।

মিথুন ব্যবস্থা সূত্র বা সংক্ষিপ্ত শ্লোক আকারে জ্যোতিষশাস্ত্রের বিষয় নিয়ে আলোচনা করে এবং তাই এগুলোকে মিথুন সূত্র বলা হয়। মিথুন দিক, কারাকা গ্রহ, কারাকামসা লগ্ন, ভাব আরুধাম, উপপদম শব্দ ব্যবহার করা হয়।

আয়ানামসা অপশন – অখণ্ডতার প্রবণতা। এটিকে রাফেলের এফেমারিসের প্রথম পৃষ্ঠায় “মহাকাশীয়তার গড় অর্থ” হিসাবে চিহ্নিত হতে পারে। যাইহোক, ভারতের জ্যোতিষশাস্ত্রের বিভিন্ন বিদ্যালয় আয়নামসা গণনার জন্য বিভিন্ন পদ্ধতি গ্রহণ করেছে। সবচেয়ে ব্যাপকভাবে গৃহীত ব্যবস্থা হল লাহিড়ী, চিত্রা পাক্ষা আয়ানামসা নামেও পরিচিত। অন্যান্য ব্যবস্থা রামান, কৃষ্ণমূর্তি, এবং থিরুকানিথাম ইত্যাদি।

শহরের বৃহৎ ডাটাবেস: অ্যাপটির বিশ্বজুড়ে শহরের (তাদের দ্রাঘিমাংশ, অক্ষাংশ এবং সময় অঞ্চল) একটি বৃহৎ ডাটাবেস আছে যা দ্রুত রাশিফল তৈরিতে সাহায্য করে।

নিচের প্রদত্ত বৈশিষ্ট্যগুলির প্রাথমিক অংশ প্রদান করা হয় যার বিস্তারিত বিবরণ লাইফসাইন অ্যাপের প্রিমিয়াম সংস্করণে পাওয়া যাবে।

LifeSign ME Standard->ভাব ভবিষ্যদ্বাণী হচ্ছে একটি ছকের বারোটি ঘরের (ভাবা) ভবিষ্যদ্বাণী যা আমাদের জীবনের বিভিন্ন দিক যেমন ব্যক্তিত্ব, মেজাজ, পরিবার, পেশা, সম্পদ, স্বাস্থ্য, বিবাহ, শিক্ষা ইত্যাদি ছকের বারোটি চিহ্নের সমান সীমানা আছে।

->দশা/আপাহারা ভবিষ্যদ্বাণী ও প্রতিকার দশা-আপাহারা যুগের তালিকা তৈরি করে এবং এর উপর ভিত্তি করে ভবিষ্যদ্বাণী করে এবং দশা/আফাহরাদের খারাপ প্রভাবের প্রতিকার প্রদান করে।

->সঞ্চারণ ভবিষ্যদ্বাণীর গ্রহ সঞ্চারণের উপর ভিত্তি করে তৈরি করা হয় যার মানে হচ্ছে যখন একটি গ্রহ এক চিহ্ন থেকে অন্য চিহ্নে চলে যায় এবং এর প্রভাব আমাদের চন্দ্রের চিহ্নের উপর প্রভাব ফেলে। জন্ম তালিকা গ্রহের চিহ্ন পরিবর্তনের সাথে তুলনা করে সূর্য, বৃহস্পতি এবং শনির সঞ্চারণের উপর ভিত্তি করে ভবিষ্যদ্বাণী করা হয়েছে।

->জন্ম নক্ষত্র বৈশিষ্ট্য এবং প্রতিকার আপনাকে বিশেষ করে জন্ম নক্ষত্রের বৈশিষ্ট্য এবং প্রতিকূল প্রভাব সম্পর্কে জানতে দেয় এবং সংশ্লিষ্ট প্রতিকার প্রস্তাব করা হয়।

->দশাস এবং প্রতিকার আপনার জন্ম তালিকার বারোটি ঘরেতে গ্রহের অনুকূল অবস্থানের কারণে কুজা দশা, রাহু-কেতু দশার মত দশার সম্ভাবনা নিয়ে উদ্বিগ্ন এবং তাদের সহজ করার জন্য সংশ্লিষ্ট প্রতিকারের পরামর্শ দেয়।

->যোগ বলতে গ্রহসমন্বয় এবং তাদের বিশেষ ফলাফলকে বোঝায়, যা একজন ব্যক্তির জীবনকে প্রভাবিত করে। এই নির্দিষ্ট সমন্বয় গুলি পাওয়া যায় এবং তারা যে প্রভাব সৃষ্টি করে তা জানা যায়।

–>অনুকূল সময় যা পেশা, বিয়ে, বাড়ি নির্মাণ, ব্যবসার জন্য উপযুক্ত হয়।

->অষ্টকবর্গ, একটি সংস্কৃত শব্দ যার অর্থ আটটি বিভাগ, ভবিষ্যদ্বাণী করার জন্য একটি সম্পূর্ণ গাণিতিক গণনা মডেল অনুসরণ করে। গাণিতিক গণনা অষ্টকবর্গ মাধ্যমে দ্রুত এবং কার্যকর জ্যোতির্বৈজ্ঞানিক ভবিষ্যদ্বাণীর ভিত্তি গঠন করে। জ্যোতিষশাস্ত্রে অষ্টকবর্গ ব্যবস্থা তার ধরণের স্বাধীন এবং কার্যকরভাবে একজন সক্ষম জ্যোতিষীর ভবিষ্যদ্বাণীর জন্য একটি ব্যাপক হাতিয়ার হিসেবে ব্যবহার করা যেতে পারে যার জ্যোতিষশাস্ত্রের এই শাখায় গভীরতা আছে। এই পদ্ধতির উপর ভিত্তি করে তালিকা এবং ভবিষ্যদ্বাণী প্রদান করা হয়।

  • সর্বশেষ কিন্তু অন্তত নয়; অ্যাপটি কি কি সুবিধা দেয় তা একনজরে দেখে নেওয়া যাক:
  • দ্রুত রাশিফলের প্রজন্ম।
  • সঠিক গণনা এবং ভবিষ্যদ্বাণী।
  • রাশিফল পরামর্শের মাধ্যমে অর্থ উপার্জনের একটি সুযোগ।
  • ভ্রমণের সময়ও পরামর্শ করতে পারেন।
  • দ্রুত আয় প্রজন্ম।
  • সহজ ব্যবহারকারী ইন্টারফেস
  • ইংরেজি, হিন্দি, তামিল, মালয়ালম, তেলুগু এবং কন্নড় ভাষায় প্রতিবেদন প্রদান করতে পারেন।
  • উত্তর ভারতীয়, দক্ষিণ ভারতীয়, বাংলা, কেরালা এবং শ্রীলঙ্কান ছক আকারে।
  • বিক্রয়ের পরে দুর্দান্ত সহায়তা।

View in English

View in Tamil

View in Malayalam

আপনার সর্বোত্তম আগ্রহ হৃদয়ে রেখে, অ্যাস্ট্রো-ভিশন আশা করে আপনাকে আরও ভাল সেবা দেবে বলে আশাবাদী।